বিনোদন জগৎ

প্রতিদিনের বিনোদন আয়োজন...........

বিনোদন জগতের সর্বশেষ খবর

Sunday, December 24, 2017

স্বামীকে ছাড়িয়ে জনপ্রিয়তার শীর্ষে যে সব বলিউড অভিনেত্রীরা।


অভিনয় ও গ্লামার দিয়ে বলিউডের সিনে জগতে নিজেদের পাকাপোক্ত স্থানে নিয়ে গেছেন তারা। জায়গা পেয়েছেন ভক্ত ও দর্শকদের হৃদয়ে। আর তাদের জনপ্রিয়তা এতটাই গগনচুম্বী যে, স্বামী বলিউড অভিনেতা হওয়া স্বত্তেও তাদের ছাড়িয়ে গেছেন এসব লাস্যময়ী অভিনেত্রীরা। আবার বলতে পারেন স্ত্রী'র সুবাদে অনেক স্বামীই পরিচিতি পেয়েছেন। সেই দৃষ্টিকোণ থেকে তারা বেশ ভাগ্যবানও বটে! নিজস্ব পরিচয়, নিজস্ব পরিচিতি থাকলেও, স্ত্রীদের জনপ্রিয়তার জেরেই তাঁদের চেনা। আসলে, এঁরা প্রত্যেকেই বলিউড সুন্দরীদের স্বামী। 

১. এই তালিকার প্রথমেই বলতে হবে ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের নাম। অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক নিজেও অভিনেতা। তবে জনপ্রিয়তায় অভিষেকের থেকে অনেক বেশি এগিয়ে ঐশ্বরিয়া।

২. বিপাশা বসু ও করন সিংহ গ্রোভারের ক্ষেত্রেও একই কথা। দুইজনেই অভিনেতা। তবে করন থেকে অনেক বেশি জনপ্রিয় বিপাশা বসু।

৩. মাধুরী দীক্ষিত ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন রাম মাধব নেনে নামক এক চিকিৎসককে। মাধুরীর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই।

৪. সাবেক মিস ইন্ডিয়া এবং বলিউড ডিভা জুহি চাওলা ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন জয় মেহতা নামক এক জন ব্যবসায়ীকে। তবে জুহি চাওলান জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই।


৫. ব্যবসায়ী অনিল ঠাডানির সঙ্গে ২০০৪ সালে বিয়ে হয়েছিল রাভিনা ট্যান্ডনের। অনিল এক জন ফিল্ম ডিস্ট্রিবিউটরও বটে। 
তবে জনপ্রিয়তায় কে বেশি তা আর বলার অপেক্ষা রাখে না।

৬. বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেলিনা জেটলি। ২০১১ সালে বিয়ে করেছিলেন দুবাইয়ের বাসিন্দা হোটেল ব্যবসায়ী পিটার হাগকে। সেলিনার জনপ্রিয়তা পিটারের থেকে অনেক বেশি।

৭. প্রীতি জিনতা ২০১৬ সালে বিয়ে করেছেন আর্থিক বিশ্লেষক জেনে গুডএনাফকে। বহুদিন অভিনয় না করলেও, প্রীতির জনপ্রিয়তা আজও কমেনি। জেনেকে প্রীতির জন্যই চেনেন বেশির ভাগ মানুষ।

No comments:

Post a Comment

loading...