বিনোদন জগৎ

প্রতিদিনের বিনোদন আয়োজন...........

বিনোদন জগতের সর্বশেষ খবর

Wednesday, December 27, 2017

শাকিব খানকে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র বললেন অপু ইসলাম !

শাকিব খান কে বাংলাদেশের চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র বলে মনে করেন তারই স্ত্রী ও চিত্রনায়িকা অপু ইসলাম। গত ২৬/১২/২০১৭ ইং মঙ্গলবার এফ,ডি,সিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব কর্তৃক দেওয়া সম্মাননা গ্রহণ করে একথা বলেন তিনি। 
বাংলাদেশের চলচ্চিত্রের অন্ধকার যুগ-পরবর্তী সময়ে শাকিব-অপু জুটি দেশীয় চলচ্চিত্রের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এই সময়ে তাদের করা ৭৩টি ছবির মধ্যে বেশির ভাগই ব্যবসা সফল হয়। আর এই কারণে শাকিব-অপুকে বিশেষ সম্মাননা দিয়েছে ক্লাবটি। মঙ্গলবার শাকিব-অপু শ্রেষ্ঠ জুটির পুরষ্কার নিতে অপু ইসলাম অনুষ্ঠানে উপস্থিত থাকলেও ছিলেন না শাকিব খান। তাই শাকিব এর পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু ইসলাম।বাংলাদেশ ফিল্ম ক্লাবের ২০ বছর পূর্তি উপলক্ষে এফ,ডি,সির আট নম্বর ফ্লোরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 
শাকিব এর প্রশংসা করে অপু ইসলাম আরও বলেন, তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মাণিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন ‘আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি।’

No comments:

Post a Comment

loading...