বিনোদন জগৎ

প্রতিদিনের বিনোদন আয়োজন...........

বিনোদন জগতের সর্বশেষ খবর

Thursday, January 25, 2018

দেখে নিন এই বছরের ঢালিউডের নতুন মুখ গুলো।

প্রতিবছর ঢালিউডে নাম লেখান বেশ কিছু প্রতিভাবান নতুন অভিনয় শিল্পী। তাদের মধ্যে থেকে কেউ হয়ে উঠবেন ভবিষ্যতের চিত্র তারকা। এই বছরও এসেছে বেশ কিছু নতুন মুখ। তারা হলেনঃ-

তাহসান: 
এ বছর মোস্তফা কামাল রাজের 'যদি একদিন' সিনেমার নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক হতে চলেছে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চাটার্জি। তবে এর আগে ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় ও চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতে অতিথি চরিত্রে 'টু বি কন্টেনিউ' চলচ্চিত্রে কাজ করেছেন তাহসান।  

মুমতাহিনা টয়া:
চলতি বছর 'বেঙ্গলি বিউটি' দিয়ে চিত্রজগতে পা রাখছেন লাক্স তারকা মুমতাহিনা টয়া। এই ছবিটি পরিচালনা করেছেন রাহসান নূর। শুধু তাই নয়, এতে টয়ার বিপরীতে তাকেই দেখা যাবে। রাফি তামজিদ প্রযোজিত ছবিটি আসছে ফেব্রুয়ারি মুক্তি পাবে। 

সিয়াম:
এ বছরে পহেলা বৈশাখে মুক্তি পাবে ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় তারকা সিয়াম অভিনীত 'পোড়ামন-২' ছবিটি। এর আগে ২০১৩ সালে পোড়ামন ছবিটি নির্মাণ করেছিলেন জাকির হোসেন রাজু। এবার সেই ছবির সিকু্যয়ালে নির্মাণ করছেন তরুন নির্মাতা রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। 

পূজা চেরী:
সবচেয়ে কম বয়সী নায়িকা হিসেবে পূজা চেরী বেশি পরিচিত। এ বছরে জাজ মাল্টি মিডিয়ার ব্যানারে 'পোড়ামন-২' চলচ্চিত্র দিয়ে বড়পর্দায় অভিষেক হবে তার। মূলত 'ভালোবাসার রং' ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন নবম শ্রেণিতে পড়ুয়া পূজা। এরপর বিভিন্ন বিজ্ঞাপন চিত্রে মডেল হন। তার প্রথম টেলিভিশন বিজ্ঞাপন টেলিটক থ্রিজির। পরে তিনি রিন ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনে মডেল হয়ে সবার নজর কাড়েন তিনি। 'পোড়ামন-২'-এ পূজার বিপরীতে কাজ করবেন নাটকের জনপ্রিয় মুখ সিয়াম।

স্পর্শিয়া:
ছোটপর্দার পরিচিত মুখ স্পর্শিয়া এ বছর 'বন্ধন' ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন। ছবিটির পরিচালনা করেছেন অনন্য মামুন। ছবিটি এ বছরের মাঝামাঝি মুক্তি পাবে। এই ছবিতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন সাঞ্জু জন ও শিপন মিত্র।

বাঁধন সাহা:
চলচ্চিত্রের একেবারে নতুন মুখ বাঁধন সাহা। যদিও চলচ্চিত্রের প্রথম কাজটি করছে বাংলাদেশের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওনের হাত ধরে। ছবিটির নাম 'নক্ষত্রের রাত'। এই ছবিতে তার বিপরীতে কাজ করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রোমানা নীড়:
'ভালোবাসি কত বোঝাবো কেমনে' ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখছেন রোমানা নীড়। একিউ খোকনের পরিচালনায় ছবিটি এ বছর মার্চের শেষের দিকে মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে কাজ করেছেন জয় চৌধুরী। 'ভালোবাসি কত বোঝাবো কেমনে' ছবিটি ছাড়াও বর্তমানে মাহবুব আলমের 'আড়ং'সহ একাধিক সিনেমায় অভিনয় করছেন তিনি।

মানষী প্রকৃতি:
এ বছরে মুক্তি পাবে শিশুতোষ চলচ্চিত্র 'জল শ্যাওলা'। এ ছবির মধ্যে দিয়ে চলতি বছর অভিষেক হবে নতুন মুখ মানষী প্রকৃতির। তার বিপরীতে আছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। 'জল শ্যাওলা' সিনেমাটি পরিচালনা করেছেন জেসমিন আক্তার নদী।

সনি রহমান: 
মডেলিং আর নাটক দিয়ে নিজের ক্যারিয়ার শুরম্ন করেন নবাগত সনি রহমান। নতুন বছরে প্রথম দিনে এফডিসিতে শুটিং শুরু করেছেন তিনি। মিজানুর রহমান মিজানের 'তোলপাড়' ছবির মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক ঘটছে তার।

মেহরীমা:
নবাগত নায়িকা মেহরীমা। এ বছরে 'জল শ্যাওলা'র মাধ্যমে পর্দায় এই প্রথম অভিষেক হবে তার। তবে এর আগে শাকিব খানের বিপরীতে 'পাংকু জামাই' করেছেন তিনি। তবে ওই ছবিটির শুটিং এখনো শেষ হয়নি। মেহরীমার বিপরীতে 'জল শ্যাওলা' সিনেমায় দেখা যাবে চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত রিপন খানকে।

তানিন সুবহা: 
শুরুটা ক্লোজআপ ওয়ান ২০০৮-এর গান দিয়েই। এরপর বিভিন্ন নাটক, মডেলিং আর মিউজিক ভিডিও করে সবার নজরে আসেন তিনি। আগামী মাসে 'ভালো থেকো' ছবির মাধ্যমে ঢালিউড মাতাবেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসের রাজু। এ ছবিতে তানিন সুবহার সহশিল্পী হিসেবে রয়েছেন আরেফিন শুভ ও তাসনিয়া তানহা।


No comments:

Post a Comment

loading...