বিনোদন জগৎ

প্রতিদিনের বিনোদন আয়োজন...........

বিনোদন জগতের সর্বশেষ খবর

Wednesday, March 28, 2018

বলিউডের সেলিব্রিটি মায়েরা.....

সানি লিওন
সানি লিওন:
বলিউড সুপার সেনসেশন সানি লিওন গত আট মাসে তিন সন্তানের মা হয় তাঁর ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন। গত জুনে তাঁরা (তিনি ও তাঁর মার্কিন স্বামী) একটি কন্যা সন্তান দত্তক নেন। আর সম্প্রতি তাঁরা আরো দুটি সন্তানের মা-বাবা হয়েছেন সারোগেসি পদ্ধতিতে। স্বামী ও তিন সন্তান নিয়ে এই 'বড়' সুখী পরিবারের প্রসঙ্গে সানি বলেন, বাচ্চাগুলো পাওয়া পর আমাদের জীবনটাই অন্যরকম হয়ে গেছে। এখন অনুভূতিটাই বদলে গেছে। মায়ের দায়িত্ব পালন প্রসঙ্গে সানি বলেন, আমাদের আগে বাচ্চা লালনপালনের কোনো অভিজ্ঞতা ছিল না। আস্তে আস্তে শিখছি। আমার মনে হয় আমরা এটা খুব ভালোভাবেই পারছি। সপরিবারে খুব শিগগিরই ভারতে ফিরছেন সানি।

রানি মুখার্জি
রানি মুখার্জি:
নিজের ব্যক্তিজীবনকে সব সময় মিডিয়ার আড়ালেই রাখেন রানি মুখার্জি। সম্প্রতি নিজের ও মেয়ে আদিরা সম্পর্কে মুখ খুলতে শুরু করেছেন রানি। জানান, মেয়েকে নাচ আর বক্সিং শেখাচ্ছেন তিনি। বলেন, আমি ওকে নাচ আর বক্সিং শেখাচ্ছি। আমার মা কখনো আমাকে হোমওয়ার্কে সাহায্য করেননি। আমিও আমার মেয়ের ক্ষেত্রে একই কাজ করব। আমি ওকে একটি সুন্দর ও স্বাভাবিক শৈশব দিতে চাই, তাই পাপারাজ্জিদের কাছ থেকে ওকে সব সময় দূরে রাখি। বলেন রানি ও তাঁর স্বামী আদিত্য চোপড়া।

সোহা আলী খান
সোহা আলী খান:
ইনাইয়া নওমি খেমু। এই স্টার কিডটির মা নবাব তনয়া সোহা আলী খান আর বাবা কুনাল খেমু। এই শিশুটির বয়স মাত্র পাঁচ মাস। যদিও ইতিমধ্যে তার অনেক ফ্যান-ফলোয়ার তৈরি হয়েছে সোশাল মিডিয়ায়। অনেকটা তার কাজিন সাইফপুত্র তৈমুর আলী খানের মতো। পাপারাজ্জিদের পছন্দের তালিকায় আছে এই স্টার কিড। অনবরত শাটার ক্লিক আর চোখ ঝলসানো আলো এই শিশুটির জন্য কেমন, জানতে চাইলে তার মা বলেন, এটা ওর জন্য যথেষ্ট ভোগান্তির।

No comments:

Post a Comment

loading...